Home > বিনোদন > বিছানায় শুয়ে আকাশ দেখছেন সৃজিত-মিথিলা, ছবি ভাইরাল

বিছানায় শুয়ে আকাশ দেখছেন সৃজিত-মিথিলা, ছবি ভাইরাল

কিছুদিন আগেই বিয়ে হয় সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলার। বিয়ের পরই বিদেশে উড়ে গিয়েছেন দুইজনে। আসলে জেনিভায় পিএইচডি’র রেজিস্ট্রেশনের জন্য গিয়েছেন মিথিলা। আর সেইসঙ্গে সেরে নিচ্ছেন হানিমুনটাও।

শনিবার (১৪ ডিসেম্বর) সুইজারল্যান্ড থেকে গ্রিসে উড়ে যান নবদম্পতি। মধুচন্দ্রিমা সেখানেই কাটাচ্ছেন তারা। সেখানে তারা আটদিন থাকবেন।সুইজারল্যান্ডে গিয়ে জেনেভাতেই ছিলেন তারা। কারণ এখানে জেনেভা বিশ্ববিদ্যালয়ে মিথিলার ক্লাস ছিল। সুপারভাইজারের সঙ্গে মিটিং, লেখাপড়া এসব সেরে ফাঁকে যতটুকু সময় পাওয়া গিয়েছে শহরটাকে ঘুরে দেখেছেন তারা।

এবার গ্রীস। আর সেখানে গিয়ে তাদের রোমান্টিক মধুচন্দ্রিমার একের পর এক ছবি পোস্ট করে চলেছেন দু’জনে। জানালা দিয়ে সোজা চোখ যাবে নীল সমুদ্রে। হোটেলের এমন ঘরে রয়েছেন তারা। আর সেখান থেকেই দিচ্ছেন একের পর এক ছবি।কখনও জানালার ধারে বসে আছেন দু’জনে। কখনও আবার হোটেলের ব্যালকনি থেকে সমুদ্র দর্শন। ম্যাজিক্যাল সানসেটও উপভোগ করছেন তারা। সৃজিত একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দু’জনের পা দেখা যাচ্ছে। আর সামনে খোলা আকাশ।

অর্থাৎ, বিছানায় শুয়েই খোলা আকাশ দেখতে পাচ্ছেন হোটেল থেকে। মিথিলার ইনস্টা স্টোরিতেও সেই ছবি দেখা গিয়েছে।

আপাতত একতাই জল্পনা, সৃজিতের পরিচালনায় কী অভিনয় করবেন মিথিলা। যদিও মিথিলা জানিয়েছেন, এখনও পর্যন্ত তেমন কোনও পরিকল্পনা নেই তার।