Home > রাজনীতি > ২০০০ মানুষের জন্য বড় ডেকচিতে খিচুড়ি রেধেছে যুবলীগ

২০০০ মানুষের জন্য বড় ডেকচিতে খিচুড়ি রেধেছে যুবলীগ

বিএনপির গণসমাবেশের দিন রাজধানীতে সকাল থেকেই সরব আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সতর্ক আবস্থানে থাকা নেতাকর্মীদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করেছে আওয়ামী যুবলীগ। দুই হাজার মানুষের জন্য বড় বড় পাতিলে খিচুড়ি রান্না করা হচ্ছে সেখানে।

শনিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কের ওপর চলছে এই আয়োজন। এ বিষয়ে জানতে চাইলে রান্নার দায়িত্বে থাকা বাবুর্চি জানান, যুবলীগের উদ্যোগে আজ ভোর থেকে খিচুরি রান্না শুরু হয়, এখনও রান্নাবান্না চলছে। দুই হাজার মানুষের জন্য এই খাবারের আয়োজন।

এদিন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সতর্ক অবস্থান নেওয়া নেতাকর্মীদের জন্য এই খাবারের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে যুবলীগ। এর আগে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন সংগঠনটির নেতাকর্মীরা। পরে একটি মিছিল নিয়ে গোলাপশাহের মাজার হয়ে গুলিস্তান দিয়ে ঘুরে জিপিও হয়ে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

সংক্ষিক্ত সমাবেশে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি-জামায়াত নাকি ১০ ডিসেম্বর ঢাকা দখল করে নিবে, শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে। আমরা তাদের মোকাবিলায় রাজপথে সতর্ক অবস্থান করছি। যেখানে এই সন্ত্রাসীদের দেখা যাবে, সেখানেই প্রতিহত করা হবে।