Home > জাতীয় > প্রেমিকার বিয়ের খবর শুনে প্রাণ দিল প্রেমিক

প্রেমিকার বিয়ের খবর শুনে প্রাণ দিল প্রেমিক

বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউনিয়নে প্রেমিকার বিয়ের সংবাদ শুনে যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে চিতলমারী থানার পরিদর্শক (তদন্ত) শেখ লিয়াকত আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে ওই ইউনিয়নের চরখলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি চরবানিয়ারী ইউনিয়নের চরখলিশাখালী গ্রামের শৈলেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে প্রশান্ত বিশ্বাস (২৪)।

প্রশান্তেরর বাবা শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, চিতলমারী উপজেলা সদরের এক মেয়ের সঙ্গে প্রায় ১০ বছর ধরে প্রশান্তের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি পারিবারিকভাবে মেয়েটির বাড়িতে বিয়ের প্রস্তাব দিলে তার বাবা মানা করে দেন। এরপর থেকে মানসিকভাবে ভেঙে পড়ে প্রশান্ত।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। পরে এ সংবাদ শুনে শুক্রবার রাতে বাড়ির পাশের আমগাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রশান্ত।

এ বিষয়ে পরিদর্শক (তদন্ত) শেখ লিয়াকত আলী জানান, শুক্রবার রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের অনুরোধে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়নি। ইতোমধ্যে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।