Home > জাতীয় > সারাদেশ > প্রেমিকার বড় ভাইয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত

প্রেমিকার বড় ভাইয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত

ময়মনসিংহে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রেমিকার ভাইয়ের ছুরিকাঘাতে নিহত হয়েছেন সজিব মিয়া (১৮) নামের এক তরুণ। সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যার পর জেলার ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত সজিব মিয়া জেলার নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী গ্রামের কৃষক নাজিম উদ্দিনের ছেলে।পুলিশ জানায়, সজিব মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার এক স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সোমবার বিকেলে মোটরসাইকেলে করে বন্ধুদের নিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় যান সজিব।

এ সময় প্রেমিকার বড় ভাই হৃদয় মিয়া তাদের দেখে ফেলে ক্ষুব্ধ হয়ে সজিবের বুকে ও গলায় ছুরিকাঘাত করেন। তাকে উদ্ধার করে সিএনজি চালিত অটোরিকশায় করে বীরকামট খালী দক্ষিণ বাজারে নিয়ে যান তার বন্ধুরা। অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই মারা যান সজিব।

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি যেহেতু ত্রিশাল থানা এলাকায় ঘটেছে, মামলাও সেখানে হবে। এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন গণমাধ্যমকে বলেন, ঘটনাটি প্রেমঘটিত। সজিব মিয়া তার প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। প্রেমিকার বড় ভাই তাদের দেখে ফেললে তিনি সজিবের বুকে ও গলায় ছুরিকাঘাত করেন। এতে তিনি মারা যান।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। তবে এখনো মামলা হয়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।