Home > জাতীয় > একান্তে সময় কাটানোর কথা বলে টাকা হাতিয়ে নেয়ায় হত্যা, গ্রেফতার ১

একান্তে সময় কাটানোর কথা বলে টাকা হাতিয়ে নেয়ায় হত্যা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসরিন আক্তার নামে এক নারীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২১ মে) রাতে কুড়িগ্রাম জেলার উলিপুর থানার চিলমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (২২ মে) দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

গত বৃহস্পতিবার (১৮ মে) রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুঁড়ি এলাকায় একটি বাউল গানের আসর থেকে বাড়ি ফেরার পথে খুন হন নাসরিন আক্তার। পরদিন সকালে ওই এলাকার একটি খেলার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ বিভিন্ন আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করে।

পরে প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে শনাক্ত করা হলে বৃহস্পতিবার রাতে কুড়িগ্রাম থেকে কামাল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে জড়িত থাকাসহ তার সহযোগী অভির উদ্দিনের নাম প্রকাশ করেন।

গ্রেফতারকৃত কমল জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, বাউল গানের আসরে তিনি ও তার সহযোগী অভির উদ্দিন নাসরিন আক্তার নামের ওই নারীকে অর্থের বিনিময়ে তাদের সঙ্গে একান্তে সময় কাটানোর প্রস্তাব দেন। ওই নারী সেই প্রস্তাবে রাজি হলে কিছুক্ষণ পর বহিরাগত লোক এসে ভয়ভীতি দেখিয়ে কমল ও অভির উদ্দিনের কাছ থেকে নয় হাজার চারশ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ওই নারী সেখান থেকে সটকে পড়েন।

এ ঘটনার ক্ষোভ থেকে নাসরিন আক্তারকে হত্যার পরিকল্পনা করেন কমল ও অভির উদ্দিন। সেই রাতেই আরও বেশি টাকার প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনে ওই নারীকে ডেকে এনে শ্বাসরোধে হত্যা করেন।

এই হত্যাকাণ্ডে জড়িত অপর আসামি অভির উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার।