Home > রাজনীতি > দেশপ্রেম শুধু আওয়ামী লীগের মধ্যেই আছে: নৌপ্রতিমন্ত্রী

দেশপ্রেম শুধু আওয়ামী লীগের মধ্যেই আছে: নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশপ্রেম শুধু আওয়ামী লীগের মধ্যেই আছে। এই দেশপ্রেম আমরা পাই বঙ্গবন্ধুর রক্তে। যারা বঙ্গবন্ধু ও তার পরিবারকে ছোট করতে চেয়েছিল তারা আজ কোথায়?

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদের হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে গৃহহীনদের গৃহ ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নৌপ্রতিমন্ত্রী।

তিনি আরও বলেন, ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৩ হাজার পরিবারকে আনুষ্ঠানিকভাবে নতুন ঘর দিচ্ছেন। এটা প্রধানমন্ত্রীর সাহসিকতা, এ চিন্তা ছিল বঙ্গবন্ধুর। বাংলাদেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না, এটা আমাদের বিরল অর্জন। ১৯৯৬ সালে প্রথমবার ক্ষমতায় এসে শেখ হাসিনা আবাসন এবং আশ্রয়ন প্রকল্প গ্রহণ করেছিলেন। ওনার লক্ষ্য দেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মো. শরিফুল ইসলাম বিরলকে অপসারণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আফসানা কাওছার, উপজেলা পরিষদের সভাপতি একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজ সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।