Home > বিনোদন > যৌন হেনস্তার অভিযোগ, কাস্টিং ডিরেক্টরের মুখোশ খুললেন উরফি

যৌন হেনস্তার অভিযোগ, কাস্টিং ডিরেক্টরের মুখোশ খুললেন উরফি

সিজলিং এবং বোল্ড লুকের মাধ্যমে সব সময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। এই খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে। বিগ বস ওটিটির কারণে বেশ নাম কামিয়েছেন তিনি। তবে বরাবরই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি জানালেন কীভাবে বলিউডে নিজের নাম তৈরি করতে স্ট্রাগল করেছেন তিনি। এবার এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি।

 

 

 

উরফি অভিযোগ করে বলেন, এই কাস্টিং কাউচের সঙ্গে যুক্ত ছিলেন বলিউডের নামীদামি তারকারাও। এবার পাঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন। বেশ কয়েকজন উঠতি মডেল ও নায়িকাকে যৌন হেনস্তা করে ওই কাস্টিং ডিরেক্টর। তা ছাড়া উরফিকেও বদনাম করার চেষ্টা করছে সে, এমনটাই অভিযোগ।

 

 

 

তিনি আরও বলেন, বেশ কিছু উঠতি বয়েসের ছোট মডেলকে অশ্লীল প্রস্তাব দিয়েছে ওবেদ। এমনকি সিনেমায় কাস্টিং পেতে কম্প্রোমাইজ করতে হবে এমন কথাও বলেছে সে। যৌন হেনস্তা করতেও নাকি পিছপা হয়নি এই কাস্টিং ডিরেক্টর। দুজন মডেলের সঙ্গে চ্যাটের স্ক্রিনশটও শেয়ার করেন উরফি। যারা তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন তার সঙ্গে। উরফির এই অভিযোগে সহমত পোষণ করেছেন মডেল প্রিয়াঙ্কা শর্মাও। প্রিয়াঙ্কা বলেন, তার কাছের এক বান্ধবীকেও যৌন হেনস্তা করেছিলেন ওবেদ।

 

 

 

প্রসঙ্গত, সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সব সময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।