Home > খেলাধুলা > চট্টগ্রামকে উড়িয়ে দিয়ে অপরাজিত কুমিল্লার হ্যাটট্রিক জয়

চট্টগ্রামকে উড়িয়ে দিয়ে অপরাজিত কুমিল্লার হ্যাটট্রিক জয়

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৩তম ম্যাচে আজ মাঠে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথমে ব্যাট করতে নেমে লিটন দাসের ৩৪ বলে ৪৭, ক্যামেরুন ডেলপোর্টের ২৩ বলে ৫১ ও ফাফ ডু প্লেসির ৫৫ বলে ৮৩ রানের ইনিংসে ভর করে ১৮৩ রান করে কুমিল্লা।

১৮৪ রানের টার্গেটের ব্যাট করতে নেমে রীতিমত ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। চট্টগ্রামের ওপেনার উইল জ্যাকস ছাড়া বাকি কেউ লড়াই করতে পারেনি। তিনি ৪২ বলে ৭ চার ও ৩ ছয়ে ৬৯ রান করেন তিনি। আরেক ওপেনার কেনার লুইস করেন ৪ রান।

এছাড়া মৃত্যুঞ্জয় চৌধুরী ১৩, মেহেদী হাসান মিরাজ ১০ রান করে ফিরেন। এছাড়া কেউ দুই অঙ্ক স্পর্শ করতে পারেনি। কুমিল্লার হয়ে ৪ ওভারে ১৭ রান খরচ করে ৩ উইকেট নেন নাহিদুল ইসলাম। এছাড়া মুস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, শহিদুল ইসলাম ২টি করে ও করিম জানাত ১টি উইকেট শিকার করেন। ৩ ম্যাচ খেলে ৩টিতেই জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে কুমিল্লা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, মাহমুদুল হাসান জয়, আরিফুল হক, শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, ক্যামেরুন ডেলপোর্ট ও করিম জানাত।

চট্টগ্রাম চ্যালঞ্জার্স একাদশ: কেনার লুইস, উইল জ্যাকস, আফিফ হোসেন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, বেনি হাওয়েল, নাঈম ইসলাম (অধিনায়ক), মৃত্যুঞ্জয় চৌধুরী, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।