Home > খেলাধুলা > ইউনিভার্স বস তার কাজ করবে: গেইল

ইউনিভার্স বস তার কাজ করবে: গেইল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে ফরচুন বরিশালের জার্সিতে দেখা যাবে ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলকে। বিপিএলে ইতোমধ্যে একটি ম্যাচ খেলেছে বরিশাল। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে জয় পেয়েছে তারা। এদিকে প্রথম ম্যাচে ছিলেন না গেইল।

বিপিএল মাতানোর জন্য আগামীকাল সোমবার (২৪ জানুয়ারি) বাংলাদেশে আসার কথা থাকলেও একদিন আগেই চলে এসেছেন গেইল। ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট শুরুর পর এসেছেন গেইল। ঢাকায় পা রেখেই ভালো কিছু করার বার্তা দিয়েছেন ইউনিভার্স বস।

এক ভিডিও বার্তায় গেইল বলেন, হ্যালো ফরচুন বরিশাল, এই যে ক্রিস গেইল, ইউনিভার্স বস। আমাকে দলে নেওয়ার জন্য ধন্যবাদ। সবার সাথে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। বড় কিছুর প্রত্যাশা করছি। প্রথম ম্যাচে জয়ের জন্য অভিনন্দন। পরবর্তী ম্যাচে তোমরা আরও ভালো করবে।

তিনি আরও বলেন, আমিও তোমাদের সাথে যোগ দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছি। ইউনিভার্স বস তার কাজটা করবে। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমাদেরকেও অনেক ভালোবাসি।

আগামীকাল দুপুর সাড়ে ১২টায় তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহদের মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে মাঠে নামবে বরিশাল। এই ম্যাচেই হয়তো বরিশালের একাদশে দেখা যাবে গেইলকে।

ফরচুন বরিশাল স্কোয়াড: সাকিব আল হাসান, মুজিব উর রহমান, ক্রিস গেইল, কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর ও সানজামুল ইসলাম, ডোয়াইন ব্রাভো, মুনিম শাহরিয়ার ও জ্যাকব বেনেডিক্ট লিনটট।