Home > রাশিফল > রবিবার দিনটি কেমন যাবে আপনার

রবিবার দিনটি কেমন যাবে আপনার

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও নেপচুন। ১৬ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর নেপচুনের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৭, ১৬, ২৫। আপনার শুভ বর্ণ : নীল ও বেগুণী। শুভ গ্রহ ও বার : শনি ও সোম। শুভ রাত : নীলা ও এমেথিষ্ট। আজকের দিনের শুভ বর্ণ : আজ নীল ও বেগুণী বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবেন।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৬:৫৫-১০:৩০, দুপুর: ১:২৬-২:১০, রাত: ৬:৪২-৯:১৮, ১২:৪৬-৪:১৩ এর মধ্যে।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ১৪শী তিথি রাত: ৩:২৬ পর্যন্ত পরে পূর্ণিমা তিথি চলবে।

জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য : আজ রাত: ৩:২৬ পর্যন্ত মাষকলাইর ডাল পওে সকল প্রকার প্রাণীজ আমিষ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক ব্যবসা বাণিজ্যের জন্য অনুকূল। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আশা করা যায়। বহু দিনের দুঃশ্চিন্তা আর অনিশ্চয়তার অবশান হবে। ভাই বোনের বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি। প্রকাশ প্রকাশনা ও মূদ্রণ ব্যবসার সাথে জড়িতদের নতুন কাজের যোগ প্রবল। স্থাবর সম্পত্তির নথিগত জটিলতা দূর করতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসা বাণিজ্যে অগ্রগতির। খুচরা পাইকারী ব্যবসায়ীদের বকেয়া অর্থ আদায় হবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের চেষ্টা সফল হওয়াতে কিছু অর্থ সঞ্চয় করার সুযোগ পাবেন। খাদ্য ও পাণিয়ের ব্যবসায় ভালো আয়ের আশা। আত্মীয় বাড়িতে নিমন্ত্রিত হতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। চাকরি ও ব্যবসায় ভাগ্য আপনার সহায় হবে। নতুন কর্মস্থলে যোগ দিতে পারেন। ব্যক্তিগত জড়তা ও ভুল বুঝাবুঝির অবশান হতে চলেছে। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতা প্রয়োজন। অংশিদারদের সাহায্য সহাযোগিতা লাভের আশা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য বলবান। ভিসা প্রসেসিং বা পাসপোর্ট সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। আর্থিক ক্ষেত্রে প্রবাসী ভাই বোনের সাহায্য সহযোগিতা লাভের আশা। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতির দিন। আইনগত জটিলতা থেকে রক্ষা পাবেন। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকাদের ব্যবসায়ীক আয় বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা বকেয়া বেতন ও বিল পেতে পারেন। ঠিকাদারী কাজের বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থার উন্নতি হবে। বড় ভাই বোনের সাথে চলতে থাকা বিরোধের অবশান আশা করা যায়। প্রভাবশালী বন্ধুর সাহায্য পাবেন। বাড়তি আয়ের প্রচেষ্টা সফল হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। বহুদিনের বঞ্চনার অবশান আশা করা যায়। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় নতুন পদ লাভের প্রচেষ্টা সফল হবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক দায়িত্ব পালনে সফল হবেন। পিতা বা পিতৃস্থাণীয় কারো আশীর্বাদ পেতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় অভাবনীয় সাফল্য।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ ভাগ্য আজ বলবান থাকবে। উচ্চ শিক্ষা হোক বা জীবিকা, বিদেশ সংক্রান্ত কাজে আজ সফল হবেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোন বৃত্তির চেষ্টায় সফল হতে পারেন। বিদেশী প্রতিষ্ঠানে চাকরির চেষ্টায় প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ।বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি আইনগত জটিলতা এড়িয়ে চলার। আয় রোজগারের ক্ষেত্রে মাত্রাতিরিক্ত ঝুঁকি নিলে লোকসানের সম্মূখীন হতে হবে। ব্যাংক ঋণ সংক্রান্ত ক্ষেত্রে আজ অগ্রগতির আশা। পাওনাদারের সাথে জটিলতা এড়িয়ে চলুন। রাস্তাঘাটে দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। বীমা বা ব্যাংক জমার লাভাংশ তুলতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য সুখ শান্তির। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভ করা সম্ভব। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ। খুচরা পাইকারী ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হবে। যৌথ মূলধণী ব্যবসায় সফল হতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার কর্মক্ষেত্রে সহকর্মী সহায়তা পাওয়ার আশা। আর্থিক ক্ষেত্রে হটাৎ করেই জটিলতা দেখা দেবে। কর্মচারী কাজের লোকের কারনে ব্যবসায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। ব্যবসায়ীক ক্ষেত্রে গ্রাহকের সাথে কোনো প্রকার মতানৈক্য দেখা দেবে। অণৈতিক কাজ কর্ম থেকে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ভালোবাসায় সাফল্য লাভের। সৃজনশীল প্রতিভা বিকাশের সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীদের নতুন নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে গর্বিত হবেন। মিডিয়াতে কাজের চেষ্টায় প্রভাবশালী কারো সুপারিশ লাভ। সাহিত্যিক ও লেখকদের সম্মানিত হওয়ার দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশা পূরণের দিন। পারিবারিক ক্ষেত্রে প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাওয়া যাবে। গৃহ আবাসন সংক্রান্ত জটিলতার অবশান হতে চলেছে। নিজেস্ব যানবাহন ক্রয়ের যোগ প্রবল। স্থাবর সম্পত্তি বিক্রয় করার ক্ষেত্রে অগ্রগতি হবে। আসবাবপত্র বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধির দিন।