Home > রাশিফল > আজকের ভাগ্যচক্র

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল দেবগুরু শুক্রাচার্য ও বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালেন্স ফুলে-ফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অত্যাবশ্যকীয় কোনো বিয়েতে বাধা এসে হাজির হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয়, বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। কর্ম-প্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্যবাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে। মাতা-পিতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় স্বপ্ন-পূরণে সহায়ক হবে। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসার সম্ভাবনা। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে ওঠায় ব্যাংক ব্যালেন্স ফুলে-ফেঁপে উঠবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অযথা আপনাকে ভুল বুঝবে এবং অকারণে সন্দেহ করবে। না বুঝে কোনো চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে খ্যান্ত হবে না, ধার-দেনায় পড়তে হবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি ঘাতক।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হওয়ায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে, তথা ও বিয়েতে প্রচুর উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন। দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম-যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অংশীদার ও সহকর্মীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।