Home > রাশিফল > আজকের ভাগ্যচক্র

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিদেশে অবস্থ্ানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে খুশির বার্তা দেবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। দ্বিচক্রযান বর্জনীয়।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ প্রশস্ত হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক স্বপ্ন পূরণ হতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচা কঠিন হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দূর থেকে আসা ডাক বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আকস্মিক শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমীযুগলকে সতর্ক থাকার নির্দেশ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীকে মনোবল চাঙ্গা হয়ে উঠবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভ্রমণ শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হয়ে থাকতে পারে।