Home > খেলাধুলা > মেসিকে নিয়ে বার্সেলোনা বোর্ডে বিভক্তি

মেসিকে নিয়ে বার্সেলোনা বোর্ডে বিভক্তি

লিওনেল মেসি কি বার্সেলোনা ছেড়ে যাবেন? এমন গুঞ্জন চারপাশেই। তবে বার্সাই উড়িয়ে দিয়েছে সে গুঞ্জন। কোনোমতেই মেসিকে তারা ছাড়বে না, জোর দিয়েই বলেছে বারবার।

তবে বার্সেলোনা এখন আর সুখের ঠিকানা নয় মেসির। মাঠ ও মাঠের বাইরের নানা ঘটনায় ক্লাবের ওপর রীতিমতো বিরক্ত মেসি। লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি আছে ২০২১ পর্যন্ত। কিন্তু বায়ার্নের সঙ্গে লজ্জাজনক হারের পর দৃশ্যপট পাল্টে গেছে। স্প্যানিশ মিডিয়ায় শোরগোল চলছে, ন্যু ক্যাম্পে থাকতে চান না মেসি।

মেসি বিক্রির জন্য নয় বলে ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বোর্তেমেয়ো স্পষ্ট জানিয়ে দিলেও অনেকেই এই সিদ্ধান্তের বিপক্ষে অবস্থান নিয়েছেন। শোনা যাচ্ছে বার্সার বোর্ড সদস্যদের কয়েকজন মেসিকে বিক্রি করে দেয়ার পক্ষেই। ক্লাব সভাপতির সঙ্গে মেসির বিষয়ে বোর্ডের মত-পার্থক্য পরিস্কার হয়ে উঠেছে।

গত মৌসুমে মাঠ এবং মাঠের বাইরের বেশকিছু কারণে ক্ষুব্ধ হয়েছেন মেসি। সাবেক সতীর্থ এরিক আবিদালের সঙ্গে মনোমালিন্য, ক্লাবের দলবদল নিয়ে ক্ষুব্ধ ছিলেন তিনি। এবার যোগ হয়েছে বায়ার্নের বিপক্ষে অপমানজনক হার। তাই রাগে, ক্ষোভে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন বলেই এখন খবর স্প্যানিশ মিডিয়ায়।

তবে বার্তেমেয়ো কোনোভাবেই মেসিকে ছাড়তে চান না। ক্লাবে নিজের মেয়াদ শেষের আগেই মেসিকে আরও দুই বছরের চুক্তিতে বেঁধে ফেলতে চান তিনি। তবে মেসিকে দলে টানতে এখনো কোনো ক্লাব বার্সেলোনার কাছে প্রস্তাব দেওয়ার সাহস করেনি।