Home > খেলাধুলা > ফাইনালে নেইমারের খেলা নিয়ে আর শঙ্কা রইল না

ফাইনালে নেইমারের খেলা নিয়ে আর শঙ্কা রইল না

জার্সি অদলবদল করে করোনা প্রটোকল ভেঙেছেন প্যারিস সেন্ত জার্মেইয়ের (পিএসজি) নেইমার। এ জন্য তাকে এক ম্যাচের নিষেধাজ্ঞা বা ১২ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হতো। আপাতত শাস্তির আওয়ায় আসতে হচ্ছে না নেইমারকে। উয়েফা তার বিরুদ্ধে তদন্তে নামছে না।

ফলে লিসবনে রোববার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে নেইমারের অংশগ্রহণে বাঁধা রইল না। পিএসজির জার্সিতে ব্রাজিলের সুপারস্টারকে দেখা যাবে বায়ার্ন মিউনিখের বিপক্ষে। ইংলিশ গণমাধ্যম ডেইলি সান এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নেইমারের জার্সি খোলা বা বদল নিয়ে এই মুহূর্তে তদন্তে যাচ্ছে না ইউরোপিয়ান ফুটবল সংস্থা উয়েফা। ফলে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে নেইমারের খেলা বা না খেলা নিয়ে কোন শঙ্কা নেই।

এদিকে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় সেমিফাইনালে বুধবার (১৯ আগস্ট) রাতে অলিম্পিক লিঁওকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। রোববার (২৩ আগস্ট) ফাইনালে বায়ার্নের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। প্রথম সেমিফাইনালে জার্মান ক্লাব লাইপজিগকে ৩-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো ফাইনাল নিশ্চিত করেছে নেইমার-এমবাপেরা।