Home > খেলাধুলা > ভোটের স্লিপ ঘরে ঘরে দিতে পারলে সরকারি অনুদান কেন নয় : রুবেল হোসেন

ভোটের স্লিপ ঘরে ঘরে দিতে পারলে সরকারি অনুদান কেন নয় : রুবেল হোসেন

ত্রাণের জন্য নানা ভোগা’ন্তি পোহাতে হচ্ছে অসহায় মানুষদের। করোনা মহামা’রির ভেতরে ঝুঁ’কি নিয়ে লাইনে দাঁড়াচ্ছেন তারা। কেউ পাচ্ছেন, কেউবা পাচ্ছেন না। আর বিভিন্ন জায়গায় সরকারি চাল আত্মসাৎ করার খবর আসছে গণমাধ্যমে। অথচ এই সাহায্য যদি ঘরে বসে পেতেন দুস্থ মানুষরা তাহলে কতই না ভালো হতো!

এ নিয়েই ক্ষো’ভ ঝারলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ফেসবুকে রুবেল লিখেছেন, সমালো’চনা বাদ দিন। দেশ এখন সং’কটময় মুহূর্তে। এই দেশ আপনার আমার সকলের। নিম্ন আয়ের মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে হবে। ভোটের সময় ভোটের স্লিপ যদি ঘরে গিয়ে দিয়ে আসতে পারেন, তাহলে সরকারি অনুদান ঘরে ঘরে গিয়ে কেন নয়?

 

করোনা মহামা’রির শুরু থেকেই অন্যায়ের বিরু’দ্ধে সোচ্চার রুবেল। এর আগে অসাধু ব্যবসায়ীদের উদ্দেশ্যে ফেসবুকে এক জ্বালাময়ী স্ট্যাটাসে রুবেল লিখেছিলেন, শ্রদ্ধার সাথে স্মরণ করছি একাত্তরের সেই বীর সন্তানদের যাদের মিলিত প্রচেষ্টায় আমরা পেয়েছি এই স্বাধীনতা। অথচ আজ কেন এই বিপ’র্যয় আমরা সবাই এক নই। কেন? মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে ধি’ক্কার জানাই ওই সমস্ত লো’ভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃ’ত্রিম সং’কট তৈরি করে দাম বাড়াচ্ছে তারাই আসলে দেশের করোনা ভাই’রাস।