Home > জাতীয় > বাংলাদেশকে করোনামুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

বাংলাদেশকে করোনামুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

“করোনা মোকাবেলায় বিশ্ব যেখানে হিমশিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন পর্যন্ত করোনা থেকে মুক্ত রয়েছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে , দেশ জঙ্গি-সন্ত্রাসমুক্ত হয়েছে, বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে।”

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি বলেন, করোনাভাইরাসে সারা দুনিয়া আক্রান্ত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে। কিন্তু সরকারের সতর্ক অবস্থানে থাকার কারণে বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়ায়নি। কেউ আক্রান্তও হয়নি।

নাসিম আরও বলেন, এখানে কোনো রাজনীতি নেই, দলও নেই। সকলে মিলে এর মোকাবেলা করতে হবে। আরও সতর্ক থাকতে হবে।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদের সভাপcতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য দেন।