Home > জাতীয় > সারাদেশ > লক্ষ্মীপুরে নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় প্রাণ গেল স্কুলছাত্রের

লক্ষ্মীপুরে নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় প্রাণ গেল স্কুলছাত্রের

লক্ষ্মীপুরে নামাজ আদায় করতে বাসা থেকে বের হয়ে ম’সজিদে যাওয়ার সময় সড়ক পারাপারকালে পিকআপ চাপায় স্কুলছাত্র নিশান আহমেদ (১০) নি’হত হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে সদর উপজে’লার মান্দারী পূর্ব বাজারে এ দুর্ঘ’টনা ঘটে।

এ দিকে ঘা’তক চালককে গ্রে’ফতার করে বিচারের দাবিতে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মান্দারী পূর্ববাজার ও আশপাশে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে বিক্ষুব্ধ লোকজন। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেয়। সড়কের দুইপাশে বিপুলসংখ্যক যানবাহন আ’ট’কা পড়ে। খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।

নি’হত নিশান মান্দারী ইউনিয়নের মটবি গ্রামের আবু সিদ্দিকের ছেলে। সে উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

পু’লিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নিশান জোহরের নামাজ আদায় করার জন্য স্থানীয় বাইতুল নূর জামে ম’সজিদে যাচ্ছিল। এ সময় সড়ক পারাপার হতে গিয়ে দ্রুতগতির পিকআপ ভ্যানচাপায় ঘটনাস্থলেই সে নি’হত হয়। চালক গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আ’ট’ক করা সম্ভব হয়নি।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পু’লিশের ইনচার্জ রুহুল আমিন বলেন, শি’শুর লা’শটি উ’দ্ধার করা পু’লিশ হেফাজতে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অ’ভিযোগ করা হলে ময়নাত’দন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আ’ট’ক করা সম্ভব হয়নি।