Home > আন্তর্জাতিক > টিকট’ক করতে গিয়ে মাথায় গু’লি, মায়ের সামনেই কিশোরের মৃ’ত্যু

টিকট’ক করতে গিয়ে মাথায় গু’লি, মায়ের সামনেই কিশোরের মৃ’ত্যু

টিকট’কে ভিডিও বানাতে গিয়ে নিজের মাথায় গু’লি করে দিলো এক কিশোর। এবং সাথে সাথেই মৃ’ত্যু। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বরেলির মুদিয়া ভিকামপুর গ্রামে। এই ঘটনায় একটি এফআইআর দায়ের করেছে পু’লিশ। ঘটনার ত’দন্ত শুরু করেছেন তারা। সেনা কর্মক’র্তার ছেলে ক্লাস টুয়েলভের পড়ুয়া কেশবের টিকট’ক ভিডিও বানানোর নে’শা ছিল। মাঝেমধ্যেই ভিডিও বানিয়ে সেগুলো নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করত সে।

গণমাধ্যম জানায়, সোমবার বিকেলে ১৮ বছর বয়সী কেশব কুমা’র স্কুল থেকে ফিরে মা সাবিত্রী দেবীর কাছ থেকে তার পি’স্তল চায়। সাবিত্রী দেবী জানান, তার পি’স্তলের লাইসেন্স রয়েছে। সাবিত্রী জানান, প্রথমে আমি পি’স্তল দিতে চাইনি। কিন্তু কেশব অনেক করে বায়না করার পর শেষ পর্যন্ত আমা’র আলমা’রি থেকে পি’স্তল বের করে দিই। তারপর আমি রান্নাঘরে কাজ করছিলাম। হঠাৎ করেই গু’লি চলার শব্দ শুনি। সঙ্গে সঙ্গে ঘরে ঢুকে দেখি মাটিতে পড়ে রয়েছে কেশব। মাথা থেকে র’ক্ত বেরিয়ে চারদিক ভেসে যাচ্ছে। সঙ্গে সঙ্গে ওকে বরেলির একটা বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তাররা ওকে মৃ’ত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে নবাবগঞ্জ পু’লিশ থা*নার সার্কেল অফিসার যোগেন্দ্র যাদব জানান, কেশবের পরিবার জানিয়েছে, দেহের ময়নাত’দন্ত করার প্রয়োজন নেই। পি’স্তলটি সাবিত্রী দেবীর নামে রয়েছে। সেটি তার আলমা’রিতেই রাখা থাকত। কিন্তু তারপরেও এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার ত’দন্ত শুরু করেছে পু’লিশ।