Home > আন্তর্জাতিক > রেগে সাংবাদিককে বিমান থেকে বের করে দিতে বলেন ট্রাম্প

রেগে সাংবাদিককে বিমান থেকে বের করে দিতে বলেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাংবাদিকের ওপর ক্ষুব্ধ হয়ে বিমান থেকে বের করে দিতে বলেন। জানা যায়, গত ২৫ মার্চ এ ঘটনা ঘটে। সংবাদমাধ্যমের খবর, ট্রাম্পের বিরুদ্ধে ম্যানহাটনের ডিস্ট্রিক্ট অ্যাটর্নি আলভিন ব্রাগের আনা অভিযোগ সম্পর্কে প্রশ্ন করায় এনবিসি চ্যানেলের এক সাংবাদিকের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।

ট্রাম্প এনবিসিকে ‘ফেক নিউজ’ বলে আখ্যায়িত করে ওই রিপোর্টারের মোবাইল কেঁড়ে নেন এবং তাকে তার বিমান থেকে বের করে দিতে বলেন। এনবিসি নিউজের সাংবাদিক ভন হিলিয়ার্ড ট্রাম্পকে প্রশ্ন করেন, তার বিরুদ্ধে চলমান তদন্ত নিয়ে তাকে এমন ‘হতাশ’ দেখাচ্ছে কেন। আর এতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন ট্রাম্প। তিনি ওই রিপোর্টারকে আর কোনো প্রশ্ন না করার নির্দেশ দেন।

এরপরই উত্তেজিত ট্রাম্প ওই সাংবাদিককে বলেন, এটি একটি ভুয়া খবর। আপনার সংস্থা ভুয়া খবর ছড়ানোর বিষয়ে কুখ্যাত। আমাকে আর কোনো প্রশ্ন করবেন না। আমি শুনেছিলাম আপনি একজন ভালো মানুষ। কিন্তু তা নয়। আমি আপনার সাথে কথা বলতে চাই না।

এরপরে আবারও সাংবাদিক ট্রাম্পকে প্রশ্ন করতে চাইলে আরও উত্তেজিত হয়ে সাংবাদিককে বলেন, আমি আপনার সাথে কথা বলবো না, আপনি ভালো মানুষ নন। এরপর ট্রাম্প রেগে গিয়ে তার সহযোগীদের বলেন, এই লোককে এখান থেকে বের করে দিন।