Home > বিশেষ সংবাদ > সৃজিত-মিথিলার বিয়ে হিন্দু মুসলিমের মিলন: তসলিমা নাসরিন

সৃজিত-মিথিলার বিয়ে হিন্দু মুসলিমের মিলন: তসলিমা নাসরিন

অনেক আলোচনা-সমালোচনার পর অবশেষে শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তাদের বিয়ের অনেকগুলো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলোতে একদিকে যেমন নবদম্পতির প্রশংসা করে কমেন্ট বক্স ভাসিয়েছেন নেটিজেনরা, অন্যদিকে, তীব্র কটাক্ষ ও আপত্তিকর মন্তব্যও কম জমা পড়েনি। অনেকেই এ নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য ও স্ট্যাটাস দিয়েছেন।

এমন সময়ে সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে ফেসবুকে রমরমা স্ট্যাটাস দিয়েছেন বিতর্কিত ও নির্বাসিত লেখক তসলিমা নাসরিন।

শনিবার(৭ নভেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের ওই স্ট্যাটাসে সৃজিত-মিথিলার বিয়েকে হিন্দু মুসলিমের মিলন হিসেবে অভিহিত করেছেন।

পাঠকদের উদ্দেশ্যে তসলিমা নাসরিনের সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, ‘সৃজিতকে জানি তার ছবি দেখে। মিথিলা সম্পর্কে কিছুই জানতাম না। কাল ফেসবুকে দুজনের বিয়ের খবর পড়ার পর মিথিলা কে সে তথ্য গুগল করে পেয়েছি। ব্যাপারটা চমৎকার। এই প্রেমটা। সৃজিত মিথিলার প্রেম। হিন্দু মুসলমানের প্রেম। শুধু প্রেমই নয়, বিয়েও। পুব আর পশ্চিমের মিলন। এসব যত বেশি ঘটবে, তত উড়বে ধর্ম, ঘুচবে সংস্কার, ছিঁড়বে কাঁটাতার, মরবে বিদ্বেষ।’

উল্লেখ্য, সৃজিত মুখার্জির দক্ষিণ কলকাতার বাসায় স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বিয়ের রেজিস্ট্রি করা হয় মিথিলা-সৃজিতের। মায়ের বিয়েতে অতিথি হয়ে কলকাতায় গিয়েছিল তাহসান-মিথিলা কন্যা আইরাও।