Home > বিনোদন > ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ভাইরাল

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ভাইরাল

ছোট পর্দার অভিনেত্রী মিথিলা অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে যায়গা করে নিয়েছে অনেক আগেই। একটা সময় অভিনয়ে নিয়মিত করলেও, এদানিং তাকে আগের মত পর্দায় দেখা যায়না।

সংগীতশিল্পী তাহসানের সাথে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন মানুষের সাথে মিথিলার সম্পর্কের গুঞ্জনে মূখর মিডিয়া পাড়া। কিছুদিন আগেও পশ্চিমবঙ্গের ভারতের তারকা নির্মাতা সৃজিত মুখার্জির সাথে তার ঘনিষ্ঠতার বিষয়ে বেশ আলোটনা হয়েছিল। কিন্তু এবারের ঘটনা আরও বেশি চটকদার। নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে।

সেই ছবিতে দেখা যাচ্ছে নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে বেশ আপত্তিকর অবস্হায় রয়েছেন মিথিলা। একটি ছবিতে ফাহমিকে চুমো খাচ্ছেন মিথিলা। অন্য ছবিতে একই বিছানায় পাশাপাশি দেখা যায় এ দুজনকে।

সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিটা সেখান থেকে ভাইরাল হয়।

ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।