Home > জাতীয় > খুনের পর স্ত্রীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখেন সাব্বির!

খুনের পর স্ত্রীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখেন সাব্বির!

রাজধানীর কদমতলীতে ফাহমিদা ফারুকী এশা (২৩) নামের এক গৃহবধূকে হত্যা করে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী আল ইমরান সাব্বিরের (৩৬) বিরুদ্ধে। এ ঘটনায় এশার বাবা ওমর ফারুক বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে কদমতলী থানায় একটি মামলা করেছেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত নারীর পিতা  অভিযোগ করে জানান, মেয়ের জামাইসহ তার পরিবারের সদস্যরা এশাকে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। পরে পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নি আরও বলেন, আমার মেয়েকে হত্যা করে একটি নাটক সাজায় সাব্বির। এ ঘটনায় আমার মেয়ের স্বামীসহ পাঁচ জনকে আসামি করে একটি মামলা করেছি।

এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানিয়েছেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে এশার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। মেয়েকে হত্যার অভিযোগে পাঁচ জনের নাম উল্লেখ করে নিহতের বাবা একটি মামলা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।