Home > আন্তর্জাতিক > বিপিএলের মাঝে মন্ত্রী হয়ে গেলেন ওয়াহাব রিয়াজ

বিপিএলের মাঝে মন্ত্রী হয়ে গেলেন ওয়াহাব রিয়াজ

পাকিস্তানের অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলছেন এবং বাংলাদেশে অবস্থান করছেন। তিনি খুলনা টাইগার্সের হয়ে মাঠ মাতাচ্ছেন। এর মধ্যেই পেলেন সুখবর। এই বাঁহাতি পেসারকে পাঞ্জাব তত্বাবধায়ক সরকারের ক্রীড়া মন্ত্রী করা হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারী) পাকিস্তানের জিও নিউজ এমন একটি প্রতিবেদন প্রকাশ করেন।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মহসীন নাকভির অধীনে ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন ওয়াহাব। মন্ত্রীত্বও পেলেও বিপিএল খেলতে এই মুহূর্তে বাংলাদেশে থাকায় আপাতত শপথ নেওয়া হচ্ছে না ওয়াহাবের। খুলনা দলে থাকা ওয়াহাবের স্বদেশি উইকেটকিপার আজম খান শুক্রবার এই নিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর সঙ্গে মজার সময় পার করছি।’ সঙ্গে হ্যাশট্যাগ দিয়েছেন ‘ব্যস্ত মানুষ’।

উল্লেখ্য, বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেটশিকারি ওয়াহাব। ৬ ম্যাচে ১২.২৫ গড় আর ৬.৫৩ ইকোনমি রেটে ১২ উইকেট নিয়েছেন তিনি। ২০২০ সালের ডিসেম্বরে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেন ওয়াহাব। সব সংস্করণ মিলিয়ে ২৩৭ উইকেট আছে ৩৭ পেরুনো এই বাঁহাতি পেসারের।