Home > রাজনীতি > আমরা আজকের খেলায়ও জয়লাভ করেছি : গয়েশ্বর

আমরা আজকের খেলায়ও জয়লাভ করেছি : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ওবায়দুল কাদের সারাক্ষণ খেলা খেলা করেন। সমাবেশগুলো খেলা হিসেবে ধরলে আমরা ৯টি খেলায় জয়লাভ করেছি। আমরা আজকের খেলায়ও জয়লাভ করেছি।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর গোলাপবাগ মাঠে আয়োজিত বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সমাবেশ পণ্ড করতে এমন কিছু বাদ নেই শেখ হাসিনা করেননি। তার নির্দেশে পুলিশ বাহিনী সব করেছে। আমাদের সমাবেশ চলাকালে ২০ দিন হরতাল করেছে, যানবাহন বন্ধ করেছে সরকার।

তিনি বলেন, মানুষের দুর্ভোগের কথা বলে নয়াপল্টনে অনুমতি দেয়নি। অথচ, পাঁচ দিন ধরে পল্টন এলাকা ও দোকানপাট বন্ধ রয়েছে। এটা শেখ হাসিনা করেছে। এটা পুলিশ করেছে।

বিএনপির এই নেতা বলেন, আমরা কোনো কাজ গোপনে করি না। প্রকাশ্যে করি। সরকারকে ক্ষমতা থেকে নামতে বাধ্য করতে যা যা করার দিনের বেলায়ই করা হবে।

তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ জনতা, তবে বিপদ দেখলে ভয় করি না। আমরা অস্ত্র হাতেও লড়তে জানি, যুদ্ধ করতেও জানি। আজ ১০ ডিসেম্বর, এটা বিজয়ের মাস। এটা অহঙ্কারে মাস। আবার যুদ্ধের প্রয়োজন হলে আমরা প্রস্তুত আছি।

গয়েশ্বর বলেন, তারেক রহমানের নেতৃত্বে বিএনপি পরিচালিত হচ্ছে। তিনি আমাদের মাঝে সশরীরে নেই, তাতেই শেখ হাসিনার এত ভয়। নেতা দূরে থাকলেও এটা আমাদের কৌশল।