Home > জাতীয় > এক রাতে তিন ভাই-বোনের মৃত্যু

এক রাতে তিন ভাই-বোনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একদিনে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলা শেখটোলা এলাকায় নিজ নিজ বসত বাড়িতে তাদের মৃত্যু হয়। পরে শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ৮ টায় একজনের ও বিকেলে দুইভয়ের এক সঙ্গে দাফন সম্পন্ন করা হয়। মৃতরা হলেন, উপজেলার শেখটোলা এলাকার মৃত সুরাত শেখ আলীর ছেলে শাহজাদা(৫৫), আব্দুস সামাদ(৭৫) ও তার খালাত বোন একই এলাকার আলাউদ্দিনের স্ত্রী।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই তারা অসুস্থ ছিল। হঠাৎ রাত ৮ টার দিকে মারা যায় শাহজাদা। এ খবর শুনে রাত তিনটার দিতে তার ভাই আব্দুস সালাম। এদিকে একই রাতেই মৃত্যু বরণ করেন তার খালাত বোন। সবার বাড়ি পাশা পাশি। এতে শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।

তাদের স্বজন আব্দুর রব বলেন, বোনটার সকালেই দাফন সম্পন্ন করেছি। আর এখন দুই ভাইকে এক সঙ্গে দাফন করার জন্য প্রস্তুতি নিচ্ছি। এভাবে সবাই এক সঙ্গে চলে যাবে কোন দিন ভাবতে পারিনি। আল্লাহ যেন তাদের জান্নাত দান করেন।

স্থানীয় বাসিন্দ আব্দুর রাকিব বলেন, তিনজন-ই শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে ভগছিল। তবে এক সঙ্গে মারা যাবেন কেউ ভাবতে পারেনি। আর এক পরিবারে তিনটি লাশ। বিষয়টি ভাবতেই কেমন যেন লাগছে। তিনি আরও বলেন, সকালে একজনের দাফন করে এসেছি। এখন দুই ভাইয়ের দাফন করতে যাব।

সংশ্লিট ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী বলেন, এই মাত্র দুই ভাইয়ের দাফন সম্পন্ন হল। আর সকালেই দাফন হয়েছে তার খালাত বোনের। তারা সবাই অসুস্থ হয়ে মারা গেছে।