Home > জাতীয় > নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

নাতনীকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

শেরপুরের ঝিনাইগাতীতে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে কবির আলী ওরফে লক্ষী (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কবির আলী ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের চাপাঝোড়া গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে। সম্পর্কে তিনি শিশুটির প্রতিবেশী দাদা হন।

জানা গেছে, গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকালে উপজেলার চাপাঝোড়া গ্রামের সাত বয়স বছরের এক শিশু বাড়ির পাশে খেলা করছিল। এসময় প্রতিবেশী দাদা কবির আলী ওরফে নক্ষী বাড়িতে নিয়ে শিশুটিরক জোর করে ধর্ষণ করেন। ধর্ষণের বিষয়টি কাউকে জানালে শিশুটিকে মেরে পানির নিচে পুঁতে রাখার ভয় দেখায় ওই দাদা। শিশুটি ভয়ে কাউকে কিছু না বলে পাশের গ্রামে বোনের বাড়িতে চলে যায়।

শিশুটিকে খোঁজতে ওই বাড়িতে তার বাবা-মা গেলে ধর্ষণের বিষয়টি জানান। পরে তার বাবা-মা শিশুটি ধর্ষণের বিষয়টি প্রতিবেশীদের জানালে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করেন। এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসার জন্য ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বিষয়টি থানা পুলিশকে জানানো হলে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কবির আলী ওরফে লক্ষী নামের এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।