Home > রাজনীতি > ময়মনসিংহে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, চার গাড়ি ভাংচুর

ময়মনসিংহে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, চার গাড়ি ভাংচুর

ময়মনসিংহের ফুলপুরে বিএনপি নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় চারটি গাড়ি ভাংচুর ও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল পৌনে ৪ টায় ফুলপুর হালুয়াঘাট সড়কের কুইরা ব্রীজে এই হামলার ঘটনা ঘটে।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স গণমাধ্যমকে বলেন, বিকালে ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশ ছিল। আমি সমাবেশের উদ্দেশ্যে রওনা হলে জানতে পারি ফুলপুর-হালুয়াঘাট সড়কের কুইরা ব্রীজে হেলমেট পড়া আওয়ামীলীগের নেতাকর্মী আমাকে বাধা দেয়ার জন্য দাড়িয়ে আছে। বিষয়টি জেলার নেতাকর্মীরা জানতে পেরে আমাকে এগিয়ে আনতে যায়।

পরে জেলার নেতাকর্মীরা কুইরা ব্রীজ এলাকায় যেতেই হেলমেট পড়া আওয়ামীলীগের নেতাকর্মীরা হামলা, গুলি ও ককটেল মারে। এসময় দুইটি হাই’জ ও দুই প্রাইভেটকার ভাংচুর করে। এই ঘটনায় আমাদের ৫ নেতাকর্মীও হয়। এমন খবর পেয়ে আরও নেতাকর্মী লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে গেলে হেলমেট বাহিনী পিছু হটে। হামলার পর আমরা সম্মেলন সফল করেছি। পরে কোন ঘটনা ঘটেনি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে ফুলপুর উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র শ্বশধর সেন গণমাধ্যমকে বলেন, আমি সারাদিন ময়মনসিংহ শহরে ছিলাম। বিষয়টি আমার জানা নেই।
এবিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো.আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনা শুনেছি। তবে, কেউ কোন অভিযোগ করেনি।