Home > জাতীয় > আবাসিক হোটেলে অনৈতিক কাজ, শিক্ষার্থীসহ আটক ১৮

আবাসিক হোটেলে অনৈতিক কাজ, শিক্ষার্থীসহ আটক ১৮

মানিকগঞ্জ শহরের বাসস্ট্যান্ড এলাকায় একটি আবাসিক হোটেলে অনৈতিক কাজের অভিযোগে নয়জন নারী ও নয়জন পুরুষকে আটক করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে ওই এলাকার হোটেল থেকে তাদের আটক করা হয়। তাদের বয়স ১৪ থেকে ৪০ বছরের মধ্যে হবে।

জানা গেছে, শহরের বাসস্ট্যান্ড এলাকায় একটি ভবনের সপ্তম তলায় পদ্মা আবাসিক হোটেল ও ষষ্ঠ তলায় রয়েল আবাসিক হোটেল রয়েছে। এই দুই হোটেলে বিভিন্ন সময় অনৈতিক কর্মকাণ্ড সংঘটিত হওয়ার অভিযোগ রয়েছে।

এদিকে বুধবার দুপুরে অজ্ঞাতনামা এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ কল দিয়ে শহরের ওই দুই আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে বলে পুলিশকে জানায়। এ সময় পদ্মা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করে পুলিশ।

ষষ্ঠ তলায় রয়েল আবাসিক হোটেলের মালিক আমির হোসেন জানান, বাসস্ট্যান্ড এলাকায় একটি ভবনের সপ্তম ও ষষ্ঠ তলা ভাড়া নিয়ে আবাসিক হোটেল করা হয়েছে। এসব হোটেলে দম্পতি ছাড়া ভাড়া দেওয়া হয় না। পুলিশের ১৮ জনের আটকের বিষয়ে বলেন, অনৈতিক কাজের জন্যই পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে গেছে বলে শুনেছি।

এ বিষয়ে সদর থানার ওসি আবদুর রউফ সরকার জানান, বুধবার দুপুরে অভিযানের সংবাদ পেয়ে আবাসিক হোটেলের মালিক ও কর্মচারীরা পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে আবাসিক হোটেলের মালিকদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।