Home > জাতীয় > সারাদেশ > খেলনা পিস্তল দেখিয়ে গুলি করার ভয়, ছিনতাইকারী আটক

খেলনা পিস্তল দেখিয়ে গুলি করার ভয়, ছিনতাইকারী আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট-বোনারপাড়া সড়কের বাজুনিয়াপাড়া এলাকায় একটি খেলনা পিস্তলসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকার বটতলী মোড় থেকে তাদের আটক করে স্থানীয়রা। এ সময় তাদের পুলিশে দেওয়া হয়।

জানা গেছে, বুধবার রাতে একটি অটোরিকশা নাকাইহাট থেকে বোনারপাড়ার উদ্দেশে যেতে থাকে। এ সময় পথে তারা একটি ভ্যানকে ধাক্কা দিলে ওই ভ্যানচালক তাদের পিছু ধাওয়া করে বটতলী মোড়ে আটকে ফেলেন। পরে তাদের আটকানোর কারণে ভ্যানচালকের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় আটককৃতরা কোমরে লুকিয়ে রাখা একটি পিস্তল বের করে। পরে তাকে গুলি করার ভয় দেখান। তখন স্থানীয়রা এগিয়ে এসে তাদের আটক করে পুলিশে সংবাদ দেয়।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, বুধবার রাতে ডাকাত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অটোরিকশা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও একটি ছিনতাই করা অটোরিকশা উদ্ধার করা হয়েছে।