Home > জাতীয় > সারাদেশ > তৃতীয় দিনেও পিএসসিতে চাকরিপ্রার্থীদের অবস্থান

তৃতীয় দিনেও পিএসসিতে চাকরিপ্রার্থীদের অবস্থান

৪০তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ নন-ক্যাডার তালিকায় অপেক্ষমাণ চাকরিপ্রার্থীরা ছয় দফা দাবি নিয়ে টানা তৃতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করছেন। অবস্থান কর্মসূচির দুই দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত সরকারি কর্ম কমিশনের দায়িত্বশীল কেউ তাদের সঙ্গে যোগাযোগ করেনি। এদিকে দাবি না মানা হলে আমরণ অনশন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন চাকরিপ্রার্থীরা।

মঙ্গলবার (১ নভেম্বর) সকাল ১০টা থেকে রাজধানীর আগারগাঁওয়ে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) গেটে তৃতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন শুরু করেন নন-ক্যাডার চাকরিপ্রত্যাশীরা।

আন্দোলনে অংশ নেওয়া একাধিক চাকরিপ্রার্থী জানান, আমরা ভেবেছিলাম পিএসসির চেয়ারম্যান স্যার অন্তত একবার বাইরে এসে আমাদের কথা শুনবেন। আমাদের বলবেন, তোমরা ঘরে ফিরে যাও, তোমাদের সর্বোচ্চ সংখ্যক যেন চাকরি হয় সেই ব্যবস্থা করব। কিন্তু আজ অবস্থান কর্মসূচির তিন দিন হলেও পিএসসির চেয়ারম্যান তো দূরে থাক কেউ আসেনি, খোঁজ নেয়নি।

এর আগে সোমবার (৩১ অক্টোবর) বিকেলে পিএসসি চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন অফিস শেষ করে বের হলে আন্দোলনকারীরা তার গাড়ি অবরুদ্ধ করে শুয়ে পড়েন। পরে আন্দোলন সমন্বয়কদের সিদ্ধান্তে চেয়ারম্যানের গাড়ি বের হতে দেওয়া হয়।