Home > জাতীয় > সারাদেশ > স্ত্রীর পরকীয়ার বলি শরীফ

স্ত্রীর পরকীয়ার বলি শরীফ

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরে গলা কেটে মিশুকচালক হত্যা মামলায় দুই সহযোগীসহ মূল আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর চকবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা আসামিরা হলেন-ইব্রাহিম মিয়া ওরফে বাদল (১৯), মো. নিলয় মিয়া (২০) এবং হৃদয় মিয়া (২৩)।

রোববার (২৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর টিকাটুলিতে র‌্যাব-৩-এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, কিশোরগঞ্জের ভৈরবের মুক্তার মিয়ার ভুক্তভোগী শরীফ মিয়া (২৮)। তিনি পেশায় মিশুকচালক। গত ১৩ অক্টোবর মিশুক নিয়ে বাড়ি থেকে বের হন। তিনি আর বাড়ি ফেরেননি। পরে লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে জানতে পারেন যে, কুলিয়ারচর থানার শান্তিপুরে এক অজ্ঞাত যুবকের লাশ পাওয়া গেছে। পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে মৃতদেহটি নিখোঁজ শরীফ মিয়ার বলে শনাক্ত করেন। ভুক্তভোগী শরীফ মিয়ার ভাই মো. শিপন মিয়া দুই থেকে তিন জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

র‌্যাব কর্মকর্তা বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ভুক্তভোগী শরীফের স্ত্রীর সঙ্গে গ্রেপ্তার নিলয়ের প্রেমের সম্পর্ক ছিল। শরীফের সঙ্গে বিয়ে হওয়ায় নিলয় এবং তার প্রেমিকার মাঝে দূরত্বের সৃষ্টি হয়। ভুক্তভোগী শরীফের প্রতি ক্ষোভ থেকে গ্রেপ্তার আসামি নিলয়, হৃদয় এবং বাদল মিলে তাকে খুন করেন। ঘটনার দিন সন্ধ্যায় একটি নির্জন জায়গায় নিয়ে ধারালো ছুরি দিয়ে শরীফকে জবাই করে মৃত্যু নিশ্চিত করেন আসামিরা।

তিনি বলেন, হত্যার পরিকল্পনা বাস্তবায়নের জন্য নিলয় ও হৃদয় ওই এলাকায় অবস্থান করেন। বাদলকে সঙ্গে নিয়ে হত্যার নীলনকশা করেন। হত্যার পর তিনজন একত্রে ঢাকার লালবাগের কর্মস্থলে আসেন। এরপর থেকে তারা লালবাগেই আত্মগোপনে ছিলেন। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন।