Home > রাজনীতি > ফেসবুকে সরকারের নামে নেতিবাচক মন্তব্য করায় বহিষ্কার ছাত্রলীগ নেতা

ফেসবুকে সরকারের নামে নেতিবাচক মন্তব্য করায় বহিষ্কার ছাত্রলীগ নেতা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দলীয় ব্যক্তিবর্গ ও বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে এমন নেতিবাচক মন্তব্য করায় জামালপুরের ইসলামপুর উপজেলার ১০ নং গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. মোস্তাক আহাম্মেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আবু সুফিয়ান শান্ত ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক স্বাধীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১০ নং গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. মোস্তাক আহাম্মেদ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় ব্যক্তিদের নিয়ে মন্তব্য এবং বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে নেতিবাচক মন্তব্য করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে সহ-সভাপতির পদ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। এছাড়া কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়ে উপযুক্ত কারণসহ আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

সাময়িক বহিষ্কারের সত্যতা স্বীকার করে গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান শান্ত বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে নেতিবাচক মন্তব্য করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। তাই সাময়িক বহিষ্কার করা হয়েছে।