Home > বিশেষ সংবাদ > বিনিয়োগ পেতে শেখ হাসিনার দ্বারস্থ হতে পারেন সৌরভ গাঙ্গুলী

বিনিয়োগ পেতে শেখ হাসিনার দ্বারস্থ হতে পারেন সৌরভ গাঙ্গুলী

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবে বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের বিনিয়োগ পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলতে পারেন।

সম্প্রতি কলকাতার ময়দানে এমন খবর চাউর হয়েছে। মূলত কলকাতার ইডেন গার্ডেন্সে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের দুই কর্মকর্তার গোপন বৈঠকের খবর প্রকাশ্যে আসার পর এ নিয়ে জল্পনা আরও বেড়েছে।

আগামী ২৪ ও ২৫ মে কলকাতার ইডেন গার্ডেন্সে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে অফের দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর এই ম্যাচ দুইটি সামনে রেখে প্রস্তুতি খতিয়ে দেখতে ইডেন গার্ডেন্সে হাজির হন সৌরভ। সৌরভ আসবেন জেনে সেখানে উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গলের কর্তারা।

সৌরভের বেহালার পাড়ার বাসিন্দা ও ইস্টবেঙ্গলের কর্মকর্তা সদানন্দ মুখোপাধ্যায় ও দেবব্রত সরকার সৌরভের সঙ্গে ক্লাব হাউজের তিনতলায় সাক্ষাৎ করেন। সেখানেই এ বিষয় নিয়ে কথা হয় তাদের মধ্যে।

বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গে কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের বিনিয়োগের বিষয়টি অনেকটা চূড়ান্ত হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের অপেক্ষায় রয়েছে। প্রধানমন্ত্রী সবুজ সংকেত দিলেই বসুন্ধরা কর্তৃপক্ষ বিনিয়োগে রাজি হবে বলে তারা ইস্টবেঙ্গল ক্লাবকে জানিয়েছে।

ইস্টবেঙ্গল ক্লাবের কর্তাদের দাবি, সৌরভের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক দারুণ। সৌরভের অনুরোধ হয়ত ফেরাবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ কারণে সৌরভের হাত ধরেই বিনিয়োগ বৈতরণী পার হতে চান তারা।

সূত্র জানিয়েছে, ইস্টবেঙ্গলের দুই কর্মকর্তাকে এ বিষয়ে আশ্বস্ত করেছেন সৌরভ। তবে এ বিষয়ে সৌরভ কিংবা ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য পাওয়া যায়নি।