Home > জাতীয় > সারাদেশ > চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ভুয়া এসআই ধরা

চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ভুয়া এসআই ধরা

চুয়াডাঙ্গায় পুলিশ পরিচয় দিয়ে বিয়ের জন্য কনে দেখতে আসা সোহেল রানা নামে এক ভুয়া এসআইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

 

মঙ্গলবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

 

 

গ্রেপ্তারকৃত ব্যক্তি কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে সোহেল রানা।

 

 

 

পুলিশ জানায়, পুলিশের এসআই পরিচয় দিয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম মানিকের মেয়েকে বিয়ের পাত্রী হিসেবে দেখতে যান সোহেল রানা। এ সময় সোহেল রানার কথাবার্তায় সন্দেহ হয় কনের পরিবারের। পরে সোহেল রানাকে জিজ্ঞাসা করা হলে সে যশোর মনিরামপুর থানায় কর্মরত আছে বলে পরিচয় দেয়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওই থানায় যোগাযোগ করা হলে স্পষ্ট হয় যে সোহেল রানা একজন প্রতারক। পরে বিষয়টি পুলিশে জানানো হয়।

 

 

 

এদিকে এ ঘটনায় বাদী হয়ে প্রতারণার মামলা করেছেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম। পরে ওই মামলায় সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চুরি করে আনা একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

 

 

 

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, কয়েক দিন আগে ঝিনাইদহ থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে আসে সোহেল। তার বিরুদ্ধে পৃথক একটি চুরির মামলাও দায়ের করেছে পুলিশ।

 

 

 

তিনি আরও জানান, তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন করিয়ে দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।