Home > অন্যান্য > সবাই দেখে নিয়েন ঘটনা সত্য কি না: পরীমনি

সবাই দেখে নিয়েন ঘটনা সত্য কি না: পরীমনি

একটা সময় ছিলো নারীরা গর্ভবতী হলে তাকে লোকচক্ষুর আড়ালেই রাখা হতো। কিন্তু সময় বদলে গেছে। এখন ট্রেন্ড চলছে ‘বেবি বাম্প’ প্রদর্শনের। বিশেষ করে শোবিজ অঙ্গনের তারকারা বেবি বাম্প প্রকাশ করে থাকেন। বাংলাদেশেও এই ট্রেন্ড দেখা যায়।

হেডফোনে শুনুনঃ

 

 

Risingbd.com · সবাই দেখে নিয়েন ঘটনা সত্য কি না: পরীমনি
সম্প্রতি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনি। কবে বেবি বাম্প প্রকাশ করবেন তার জন্য হয়তো অপেক্ষা করছেন তার ভক্তরা। এরই মধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা দেখে কেউ কেউ বলছেন, এটি পরীমনির বেবি বাম্পের ছবি।

অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন পরীমনি। তিনি জানালেন ছবিটি তার নয়। পরীমনি বলেন, ‘‘বিষয়টি নিয়ে খুব খারাপ লাগছে। না জেনে মানুষ শুধু শুধু সমালোচনা শুরু করে দেয়। কোনটা বেবি বাম্পের ছবি এটাও কি মানুষ বুঝতে পারে না। এটা কীভাবে বেবি বাম্পের ছবি হয়? সাত থেকে আট মাস না হলে সেটাকে বেবি বাম্পের ছবি বলা যায়! আগামীকাল আমার ‘মুখোশ’ সিনেমার প্রিমিয়ারে অংশ নেব, সবাই দেখে নিয়েন ঘটনা সত্য কি না।’’

 

গত বছরের ১৭ অক্টোবর স্বপ্নের রাজপুত্র শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। ১০ জানুয়ারি দুপুরে প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যম ও পরবর্তীতে গণমাধ্যমের কাছে তারা উভয়ই এ খবর নিশ্চিত করেন।