Home > অন্যান্য > প্রেমিকাকে একের পর এক থাপ্পড়, ভিডিও ভাইরাল

প্রেমিকাকে একের পর এক থাপ্পড়, ভিডিও ভাইরাল

এক যুবক এক কিশোরীকে চড়-থাপ্পড় মারছেন। প্রকাশ্যে সেই চড় থাপ্পড় মারার আংশিক প্রতিবাদ করছেন পাশে থাকা যুবকের বন্ধুরাও। কিন্তু মুখে প্রতিবাদ করলেও পুরো ঘটনা মোবাইলে ভিডিও রেকর্ড করে চলেছেন তারা, যা পরে ভাইরাল হয়ে যায়। এরপরেই পুলিশের নজরে আসে ভিডিও। পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর দাঁতন এলাকার।

তদন্তে নেমে দাঁতন থানার পুলিশ মঙ্গলবার দাঁতনের ষড়রং এলাকা থেকে এক যুবককে গ্রেফতার করেছে। সঙ্গে থাকা বাকিরা পলাতক। খবর আজকালের।

খবরে বলা হয়েছে, বুধবার জেলার পুলিশ সুপার দিনেশ কুমার জানান, ভাইরাল ভিডিও দেখে পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে। দাঁতন থানার আইসি নিজে গিয়ে পদক্ষেপ নিয়েছেন। পকসো আইনে মামলা করে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ করা হচ্ছে।

স্থানীয় সূত্রের বরাতে খবরে আরও বলা হয়, দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে ষড়রং এলাকার এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। কয়েক মাস আগে প্রেমিকা ওই দশম শ্রেণীর ছাত্রী সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিল। তাতেই তাকে রাস্তায় পেয়ে এভাবে চড় থাপ্পড় মেরেছিল ওই যুবক প্রেমিক। সেই সঙ্গে ওই যুবক কিশোরীকে অশালীন ভাষায় গালমন্দও করছিলেন। তবে নির্যাতিতা ওই কিশোরীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।