Home > জাতীয় > সারাদেশ > কক্সবাজার সদরে শপথ নিলেন ২০ ইউপি সদস্য

কক্সবাজার সদরে শপথ নিলেন ২০ ইউপি সদস্য

কক্সবাজার সদরের ঝিলংজা ও ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের ১৬ সাধারণ সদস্য এবং ৪ সংরক্ষিত সদস্যের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) সদর উপজেলা পরিষদ সভাকক্ষে এই শপথ অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব ও শপথ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়াও তিনি শপথ অনুষ্ঠানের আগে ইউপি সদস্যদের দিক নির্দেশনামূলক বক্তৃতা করেন।

শপথ অনুষ্ঠানের আগে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে ও পরিচালনায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া। তিনি বলেন তৃণমূল পর্যায়ে জনগণের সাথে ইউপি সদস্যদের সম্পৃক্ততা খুবই গুরুত্বপূর্ণ। সরকারের সকল কর্মকাণ্ড ও উন্নয়নের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে নবনির্বাচিত সদস্যদের দায়িত্ব পালনের আহবান জানান তিনি।

অনুষ্ঠানে ইউএনও বলেন, সততা ও দক্ষতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন এবং সরকারের সকল কর্মকাণ্ড যথাযথ ভাবে পালনের নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, সরকার ও স্থানীয় জনগনের মধ্যে সেতু বন্ধনের কাজ করে ইউনিয়ন পরিষদ। তাই আপনাদের দায়িত্ব পালনে তথা সরকারের সেবা সমূহ মানুষের দোরগোরায় পৌছে দিতে পরামর্শ প্রদান করেন। পরে অতিথি বৃন্দ নির্বাচিত সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন প্রমূখ। উল্লেখ্য, ঝিলংজার ৮ এবং ভারুয়াখালীর ৯ নং ওয়ার্ডে আইনগত জটিলতা থাকায় দুই ইউপি সদস্য এবং সংরক্ষিত আসনের দুই সদস্যা শপথ নিতে পারেননি।