Home > বিনোদন > সাদা গাউন খুলে দেখালেন দুধে আলতা শরীর, ভাইরাল অভিনেত্রীর ছবি

সাদা গাউন খুলে দেখালেন দুধে আলতা শরীর, ভাইরাল অভিনেত্রীর ছবি

বাংলা ধারাবাহিকের একটি জনপ্রিয় নাম হল মিশমী দাস। রাজযোটক ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয়। এরপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এবং রীতিমত মন জয় করেন দর্শকের।

তবে ‘ফাগুন বউ’ দিয়ে আলোচনায় আসা মিশমী দাস অভিনয় করেই ব্যস্ত সময় পার করছেন। বাংলা সিরিয়াল করে এরমধ্যেই তারকাখ্যাতি পেয়েছেনও তিনি। বেশ কয়েকটি দর্শকপ্রিয় কাজও করে ফেলেছেন।

সম্প্রতি সামাজিকযোগাযোগ মাধ্যমে তিনি একটি ছবি পোস্ট করেন। খোলা পিঠের সেই ছবি পোস্ট করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। শুরু হয়েছে সমালোচনাও। কারণ সেই খোলা পিঠে সাতটি চক্র ট্যাটু করিয়েছেন তিনি।

সবাই বলছেন এভাবে পিঠ পুড়িয়ে ট্যাটু করার মধ্যে বাড়তি কোনো সৌন্দর্য নেই। আর যে সৌন্দর্য নগ্ন হয়ে মানুষের সামনে আনতে হয় তার কোনো মূল্যও নেই। তবে মিশমীর ভক্তরা এটাকে বেশ উপভোগ করছেন। তারা বাহবা দিয়েছেন নতুন ডিজাইনের ট্যাটুর জন্য।

তিনি বলেছিলেন এই সাতটি চক্র আসলে শরীরে শক্তি প্রবাহের পৃথক প্রতীক। এই সাতটি চক্র সঠিক স্থানে থাকলে শরীরের মধ্যে বারে শক্তিবল শরীর থাকে সুস্থ ও সতেজ।

সম্প্রতি তাঁর এই ধরনের ছবি রীতিমতো দর্শকদেরকে এবং নেটদুনিয়া নে’টিজেনদের কিছুটা হলেও অবাক করেছেন। কারণ এই ধরনের পোস্ট সো’শ্যাল মিডিয়াতে খুব কম দেখতে পাওয়া যায়।

Bengali actress Mishmee Das looks stunning in a bikini; take a look - Times  of India