Home > বিনোদন > রিয়াজ ভাই, দয়া করে নোংরামি করবেন না: জায়েদ খান

রিয়াজ ভাই, দয়া করে নোংরামি করবেন না: জায়েদ খান

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে বিতর্কিত করতে একটি গোষ্ঠী উঠেপড়ে লেগেছে বলে দাবি করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খান।

এ সময় তিনি বেশ কয়েকজনের নাম উল্লেখ করে মন্তব্যও করেছেন। বিরোধী প্যানেলের কয়েজন সদস্য তার কমিটির দুর্নাম করছে বলে অভিযোগ জায়েদ খানের।

অভিনেত্রী শিমু হত্যাকাণ্ড নিয়ে তিনি বলেন, শিমুর হত্যাকারীদের যদি আজ র‍্যাব না ধরতো তাহলে এফডিসিতে আমার বিরুদ্ধে আন্দোলন হতো। তখন আমার কি হতো একবার চিন্তা করেন। এজন্য র‍্যাব ও পুলিশকে আমি ধন্যবাদ জানাই।

জায়েদ খান বলেন, আমি নামধরেই বলতে চাই যে রিয়াজ ভাই কাঞ্চন ভাই আপনারা সম্মানিত মানুষ। এই নোংরামীগুলো কি আপনারা দেখছেন না? এগুলো কেন বন্ধ করছেন না আপনারা? আমি কাঞ্চন ভাইকে আবারও বলবো, আপনি একুশে পদক পাওয়া সম্মানিত লোক, এই নোংরামি বন্ধ করেন।

তিনি বলেন, রিয়াজ ভাই আজকে অভিনয় করে মেকি কান্না কাঁদতেছে। অথচ এই শিমু-খোকনদের মত শিল্পীদের সহযোগী তালিকায় নেয়ার সময় তো কাঞ্চন ভাই, রিয়াজ ভাই, ফারুক ভাই, আলমগীর ভাই সবাই ছিলেন। এটা সবাই জানে। তখন তো তারা কেউ কোনো আপত্তি করেননি।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক বলেন, দেখুন আমি সবচেয়ে বেশি কাজ করেছি, সময় দিয়েছি। এজন্য টার্গেট আমি। যেকোনো মূল্যে তারা আমার দুর্নাম করবে। এজন্য, আমি মিডিয়ার সাপোর্ট চাই। আমি যদি অন্যায় বা খারাপ কিছু করি আপনার সেগুলো তুলে ধরবেন। আমার যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়। কিন্তু অন্যায় করে বা ব্যাড পলিটিকস করে যেন নির্বাচনকে বিতর্কিত করা না হয়।

তিনি বলেন, শিল্পীরা ভোট দেবেন, যদি তারা ভোট না দেন আমি মাথা নিচু করে চলে যাবো। কিন্তু ভোটের আগেই যে নোংরামী শুরু হলো তা দুঃখজনক। আমি অবাক হয়ে গেছি যে, যে প্যানেলে কাঞ্চন ভাই, রিয়াজ ভাই, অমিত ভাইয়ের মতো সিনিয়র মানুষগুলো আছে তারা এই জিনিসগুলো দেখবে না।

তিনি আরও বলেন, সহযোগীদের সংখ্যা নিয়ে মামলা চলমান, কোর্টে বিচারাধীন। এই ইস্যুতে যে রিয়াজ ভাই আজকে কাঁদলো, এটা দেখতে আমার খুব হাস্যকর লেগেছে। আপনি সিনিয়র মানুষ, অভিনয় করে কাঁদতেছেন কেন? কি দরকার ভাই আপনার? অথচ সহযোগী যাচাইয়ের ফর্মে কিন্তু ওনার স্বাক্ষর আছে, ওই ফাইলও আছে আমার কাছে।