Home > বিনোদন > চুপ থাক, না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেব

চুপ থাক, না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেব

বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট স’ম্পর্কে বি’স্ফো’রক মন্তব্য করলেন প্রয়াত অ’ভিনেত্রী জিয়া খানের মা রাবিয়া খান। সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের কাছে তিনি জানান জিয়ার

শেষকৃত্যের দিন তাকে হু’মকি দিয়েছিলেন মহেশ ভাট।মহেশ ভাট নাকি সেদিন বলেছিলেন, ‘চুপ থাক। রাবিয়ার এই বি’স্ফো’রক মন্তব্যে নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে বলিউডে। এই সাক্ষাৎকারে বলিউডের

মাফিয়া এবং তাদের ক্ষমতার স’ম্পর্কেও কথা বলেছেন রাবিয়া। বলেছেন এই বলিউড মাফিয়ারা এখনো সুরজ পাঞ্চোলিকে সাহায্য করছে।

২০১৩ সালে মুম্বাইয়ের বাড়ি থেকে উ’দ্ধার হওয়া জিয়া খানের দেহ। জিয়া খানের সঙ্গে তখন স’ম্পর্কে ছিলেন অ’ভিনেতা সুরজ পাঞ্চোলি। সুরজের বি’রুদ্ধেই জিয়ার পরিবার অ’ভিযোগ এনেছিল।

সুশান্তের মৃ’ত্যু স’ম্পর্কে রাবিয়া বলছেন, আমি প্রথমেই বলেছিলাম সুশান্তকে খু’ন করা হয়েছে। জিয়ার ঘটনার সঙ্গে বহু মিল রয়েছে। দুই ক্ষেত্রেই তাদের সঙ্গীরা ভালোবাসায় ফাঁ’সিয়ে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে, টাকা পয়সা লুট করেছে।

পরিবার-পরিজনদের থেকে দূরে রেখেছে। আমা’র হাসি পায় মুম্বাই পু’লিশকে দেখে। তারা সত্যিটা খুঁজে বের করতে এত সময় লাগিয়ে দিচ্ছে।

জিয়া স’ম্পর্কে রা’বিয়া বলছেন, সুরজ জি’য়াকে মা’রধ’র করতো। আমি পু’লিশকে বলেছিলাম যে আমা’র মে’য়েকে খু’ন করা হয়েছে। সুর’জের না’রকো টেস্ট করা হোক। কিন্তু তারা শোনেনি। পু’লিশের ওপর বলিউড মাফিয়া’দের চাপ ছিল।

বলিউডের একজন আই’কন ব’লেছিলেন, যাতে সুর’জকে জি’জ্ঞাসা’বাদ না করা হয়। কারণ সেই সময় তা’রা সুর’জকে নিয়ে ছবি বানা’চ্ছিলেন।

তবে এখনো ঈশ্ব”রের উপর বিশ্বা’স রাখেন জিয়ার মা। মনে করেন একদিন ঠিক সত্যি’টা সামনে আসবে এবং তারা বিচার পাবে। জিয়ার ক্ষেত্রেও বলা হয়েছিল যে তিনি অবসাদে ভুগ’ছিলেন।

এই প্রসঙ্গে রা’বিয়া বল’ছেন, একমাত্র মহে’শ ভাট ছা’ড়া আর কে বলেছে যে জিয়া অবসাদগ্রস্ত? জিয়া’র শেষ’কৃ’ত্যের দিন তিনি আমা’র কাছে এসে বল’লেন যে ও নাকি অব’সাদে ভুগ’ছি’ল। আমি তখন বললাম, মা’ফ করবেন স্যর। ও কখনই অব’দগ্রস্ত ছিল না। তখনই উ’নি বলেন, ‘চুপ করে যা। না হলে তোকেও ইন’জে’কশন দিয়ে শুইয়ে দেব।