Home > জাতীয় > সারাদেশ > ফরিদপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ফরিদপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ফরিদপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের রানীদৌলা গ্রামে এ ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের রানীদৌলা গ্রামের শামচুর রহমান শেখের ছেলে মেহেরাব শেখ (১৮) এর সাথে বিয়ের দাবীতে অনশনরত প্রেমিকা। আলফাডাঙ্গা উপজেলার চরপাচুড়িয়া গ্রামের কলেজ পড়ুয়া এ শিক্ষার্থীর মামার বাড়ি মেহেরাব শেখের বাড়ির পাশে।

ওই ছাত্রী পার্শ্ববর্তী উপজেলার একটি কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। গত চার-পাঁচ বছর থেকে মেহেরাবের সঙ্গে ওই ছাত্রীর গভীর প্রেমের সম্পর্ক ছিলো। তবে সম্প্রতি ওই ছাত্রীর পরিবার মেহেরাবের সঙ্গে তাদের মেয়ের বিয়ের কথা বললে মেহেরাবের পরিবার বিষয়টি এড়িয়ে যায়। বিয়ের আর সম্ভাবনা না থাকায় ওই ছাত্রী বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা থেকে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় জানা যায়, ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়ির উঠানে বসে আছেন। বুধবার রাতে অনশনরত মেয়েকে ওই বাড়ির লোকেরা তাদের ঘরে আশ্রয় দেন বলে আশেপাশের বাড়ির লোকেরা জানান। এ ব্যাপারে ময়না ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার মো. রাশেদ শেখ জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে শুনেছি। তবে এলাকার বাইরে থাকায় যেতে পারিনি।

ময়না ইউনিয়নের চেয়ারম্যান নাসির মো. সেলিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাকে একজন চৌকিদার বিষয়টি ফোনে জানিয়েছে। বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে শুনেছি। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, মেয়েটির অনশনের ঘটনা শুনে বিষয়টি জানার জন্য উভয় পক্ষকে থানায় আসতে বলা হয়েছে।