Home > জাতীয় > সারাদেশ > অশ্লীল ভিডিও ছড়িয়ে রেডিও সিক্সটিনের ক্ষতির অভিযোগ

অশ্লীল ভিডিও ছড়িয়ে রেডিও সিক্সটিনের ক্ষতির অভিযোগ

সোশ্যাল রেডিও সিক্সটিনের অফিশিয়াল ফেসবুক পেইজে অশ্লীল ভিডিও ছড়িয়ে ব্র‍্যান্ড ইমেজ ক্ষতি করার অভিযোগ পাওয়া গেছে প্রতিষ্ঠানটির এক সাবেক কর্মীর বিরুদ্ধে। যিনি সিক্সটিনের আরজে ছিলেন এবং সিনিয়র প্রোগ্রাম প্রডিউসারও ছিলেন।

জানা যায়, গত ৬ জুলাই রাত নয়টা তিন মিনিটে রেডিও সিক্সটিনের অফিশিয়াল গ্রুপে এক অশ্লীল ভিডিও পোস্ট এপ্রুভ করে দেয় সাবেক কর্মী। যা পরবর্তী ৩ মিনিটে অনেকের টাইমলাইনে পৌঁছে যায়। যার ফলে রেডিও সিক্সটিন এবং তার বর্তমান কর্মীদের কিছুটা বিব্রতকর পরিস্থিতিতে পরতে হয়।

অভিযোগসূত্রে জানা যায়, ঐ তরুণী গত ৪ মাস আগেই পুর্নসম্মানের সাথে চাকরি থেকে অব্যাহতি নেন। এবং এর পর থেকে তার সাথে প্রাতিষ্ঠানিকভাবে যোগাযোগ ছিল না।

গ্রুপ সেটিং এর একটি ত্রুটির সুবিধা নিয়ে এমন অশ্লীল ভিডিও ইচ্ছাকৃতভাবে গ্রুপে পোস্ট করেন ব্র‍্যান্ড ইমেজের ক্ষতির অভিযোগ উঠে অভিযুক্ত ঐ তরুণীর বিরুদ্ধে।

এই বিষয়ে রেডিও সিক্সটিনের প্রধান নির্বাহী কর্মকর্তা সিফাত কবীর জানান, “আমি একটু অবাক এবং বিব্রত হয়েছি এই আচরণে, তার থেকে এটি আমি এমনটি আশা করিনি। গত ৪ মাসে সে কোন ক্ষতির কথা ভাবেনি হঠাৎ তিনি কেন এমনটি করলে এটি জানার চেষ্টা করবো। তার সাথে আমাদের সম্পর্ক খুব ভালো ছিল। মেয়েটি খুবই ট্যালেন্টেড এবং শিক্ষিত।

প্রসঙ্গত, রেডিও সিক্সটিনকে লাইভ অনলাইন রেডিও। ২০২০ সালে সোশ্যাল রেডিও বলেও স্বীকৃত পেয়েছে। রেডিও সিক্সটিনের রিসার্চ ২০১৭ সাল থেকে শুরু হয় যার স্লোগান ” বাংলা সংস্কৃতির টানে”। দেশীয় সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরাই তাদের মূল লক্ষ্য।