Home > অন্যান্য > সেই ধর্ষিতা কিশোরী ফুটফুটে ছেলে সন্তানের মা হলেও বাবা হয়নি কেউ!

সেই ধর্ষিতা কিশোরী ফুটফুটে ছেলে সন্তানের মা হলেও বাবা হয়নি কেউ!

নাঙ্গলকোটে সেই ধর্ষিতা সহজ সরল কিশোরি (১৪) অবশেষে ফুটফুটে ছেলে সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ। বৃহস্পতিবার (২৫ জুন) অত্যন্ত গোপনীয়তায় লাকসামের একটি প্রাইভেট ক্লিনিকে ওই কিশোরি ছেলে সন্তানের জন্ম দেন। ছেলেটির ঠোঁট কাটা রয়েছে। ভাতিজিকে ধর্ষনের অভিযোগে লম্পট চাচা সোহেল (৪৫) কে গ্রেফতার করে জলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার পরবর্তী কার্যক্রম হিসেবে শিশুটির ডিএনএ টেষ্ট করার ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চাচা কর্তৃক ভাতিজিকে ধর্ষণে আট মাসের অন্তসত্ত্বা হওয়ার ঘটনাটি এলাকায় ব্যাপক জানাজানি হলে বিষয়টি ‘টক অব দ্যা নাঙ্গলকোটেথ পরিণত হয়। এ নিয়ে সমাজপতিরা কয়েক দফা সালিশ বৈঠকে বসেও ঘটনাটির কোন সুরাহা না করে সময়ক্ষেপন করে ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

এঘটনায় গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ব্যাপক সমালোচনার ঝড় উঠে। ফলে এলাকায় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। ঘটনাটির সুষ্ঠু বিচার না হলে কিশোরির ভাই রাসেল তার বোনকে নিয়ে আত্মহত্যার ঘোষণা দেয়। পরে ১৩ জুন শনিবার বিকেলে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী পুলিশ ফোর্স পাঠিয়ে কিশোরির ভাই রাসেলকে থানায় নিয়ে আসেন। ওইদিন রাত সাড়ে ১০টায় ওই কিশোরি এবং তার পিতাকেও থানায় হাজির করা হয়।