Home > আন্তর্জাতিক > হাঁচি দেয়ায় কর্মীর দিকে পিস্তল তাক করলেন এমপির দেহরক্ষী

হাঁচি দেয়ায় কর্মীর দিকে পিস্তল তাক করলেন এমপির দেহরক্ষী

গায়ের কাছে হাঁ’চি দেয়ায় দলীয় কর্মীর দিকে পি’স্তল তাক করেছেন উত্তর দমদমের বাম দলীয় এমপি তন্ময় ভট্টাচার্যের দেহরক্ষী। বৃহস্পতিবার বিকালে পশ্চিমবঙ্গের আমডাঙার ৩৪ নম্বর জাতীয় সড়কের সামনে এ ঘ’টনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে কলকাতাল আনন্দ বাজার পত্রিকা জানায়, আ’ম্ফানের ক্ষ’তিপূ’রণের কাজে দু’র্নীতির অভিযোগ এনে দলের পক্ষ থেকে আমডাঙা থানা ও বিডিও অফিসে স্মা’রক’লিপি দিতে আসেন বিধায়ক তন্ময় ভট্টাচার্য।

কর্মসূচি শেষে গাড়িতে ওঠার সময় গোলমালের সূত্রপাত ঘটে। খবরে বলা হয়, সিপিএমের বিধায়ক তন্ময় গাড়িতে ওঠার সময় ভিড়ের মধ্যে বা’মফ্র’ন্টের এক কর্মী হঠাৎ হাঁ’চি দেন। কর্মীদের একাংশের অভিযোগ, সে সময় দে’হর’ক্ষী ওই কর্মীকে ধা’ক্কা দিয়ে বলেন, গায়ের উপরে হাঁচছেন কেন?

এর পরেই শুরু হয় গোলমাল। ওই কর্মীর গায়ে হা’ত তোলার প্রতিবাদ করে দেহর’ক্ষীকে ধা’ক্কা দিতে থাকেন উপস্থিত নেতা-কর্মীরা। এ সময় আমডাঙা ব্লক অফিসের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কের যানবহন চলাচল বন্ধ হয়ে যায়। গোলমালের সময় বিধায়কের দে’হর’ক্ষী, সাদা পোশাকের পুলিশকর্মীর কোমর থেকে পি’স্তল বের করে বি’ক্ষোভ’কারীদের দিকে তাক করে গু’লি করার হু’মকি দেন।

তবে বিধায়ক তন্ময় ও পুলিশের হ’স্তক্ষে’পে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় বিধায়ক বলেন, করোনা আ’তঙ্কে হাঁচির জেরে ভুল বোঝাবুঝিতেই এই ঘটনা। বারাসত জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেছেন, এ ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।