Home > অন্যান্য > রাস্তায় কুড়িয়ে পাওয়া চার মাসের শিশুর দায়িত্ব নিলেন ইউএনও!

রাস্তায় কুড়িয়ে পাওয়া চার মাসের শিশুর দায়িত্ব নিলেন ইউএনও!

কুমিল্লা নগরী ২২নং ওয়ার্ডের লক্ষীপুর এলাকার কাদের মিয়ার বাড়ীর সামনে চার মাসের একটি মেয়ে বাচ্চা অঝোরে কান্না করছে। ২২ জুন সোমবার সকাল ১১টা এই দৃশ্য সবার চোখে পড়ে।

কুমিল্লা মহানগরী ২২নং ওয়ার্ডের শ্রীভল­বপুর পশ্চিম পাড়ার ব্যবসায়ি আবু ইউছুফ মিয়া শিশু মেয়েটি কে বাসায় নিয়ে যায়। পড়ে ঘটনাটি নগরী ২২নং ওয়ার্ডে কাউন্সিলর শাহ আলম মজুমদার, সাবেক কাউন্সিলর আব্দুল মালেক ভূইয়াকে আবু ইউছুফ মিয়া জানান। কাউন্সিলর শাহ আলম মজুমদার খবর দেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মদ কিয়াম উদ্দিনকে।নির্বাহী অফিসার এসেই কুড়িয়ে পাওয়া চার মাসের বাচ্চাটি জড়িয়ে ধরে তার পাশে দাঁড়ান।

তিনি বলেন এই বাচচাটি একদিন বাংলাদেশের উজ্জল নক্ষত্র হবে বলে আমি আশা করি। তিনি আবু ইউছুফ মিয়াকে শিশু মেয়েটিকে লালন পালনের দায়িত্ব দেন।

এই সময় উপস্থিত ছিলেন নগরী২২নং ওয়ার্ডে কাউন্সিলর শাহ আলম মজুমদার, নগরী ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক খোরশেদ আলম,সদর দক্ষিণ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শাহ ফয়সাল কারীম,মো: শাহ আলম ,মো: লিটন মিয়া,রোটা: সাইফুল ইসলাম মিন্টু,মো: হোসেন,মো: আলমগীর হোসেন,মো: হাসান,মো আইয়ুব খান, মো: কাউছার আহমেদ নাজিম,মো: জালাল, মো আহমেদ মামুন প্রমুখ।

কে বা কারা এই চার মাসের শিশুটিকে রাস্তার পাশে ফেলে রেখে যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত তা জানতে পারেননি বলে জানান উপজেলার নির্বাহী অফিসার মিয়া মোহাম্মদ কিয়াম উদ্দিন।