Home > 'কোভিড-১৯' সর্বশেষ আপডেট > রাজধানীতে করোনায় মৃত ব্যক্তির লাশ নদীতে দাফন!

রাজধানীতে করোনায় মৃত ব্যক্তির লাশ নদীতে দাফন!

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৪ দিন রাজধানী ঢাকার গ্রীনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বরিশাল জেলার গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের বাসিন্দা মনিরুজ্জামান (৫০) শুক্রবার রাতে মৃত্যুবরন করেছেন।

আজ শনিবার (৬ জুন) দুপুরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসলে স্থানীয় জনপ্রতিনিধি, থানা পুলিশ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য সৈয়দ আলী সরদারের পুত্র ও ঢাকার গ্রীনলাইফ হাসপাতালের এক চিকিৎসকের গাড়ি চালক মনিরুজ্জামান সরদার গত ১৪ দিন পূর্বে ঢাকা বসে করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তিনি গ্রীনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার রাতে সে মৃত্যুবরন করে। শনিবার দুপুরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসলে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান ও গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ারের সার্বিক সহযোগিতায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এছাড়াও দাফন কাজে গৌরনদী মডেল থানার এসআই আসাদুজ্জামান খান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক শাহাবুদ্দিন শিকদার, মুসা হাওলাদার, বায়েজিদ সরদার, মোয়াজ্জেম ফকির, জোবায়ের সিকদার, ফারুক হোসেন, পলাশ হাওলাদার ও বেলাল আকন অংশগ্রহণ করেন।