Home > জাতীয় > সারাদেশ > ভ্যান চালিয়ে লাশ বহন করে পুরস্কৃত হলেন সেই পুলিশ কনস্টেবল

ভ্যান চালিয়ে লাশ বহন করে পুরস্কৃত হলেন সেই পুলিশ কনস্টেবল

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পড়ে থাকা পথচারীর লাশ নিজেই ভ্যান চালিয়ে থানায় নেয়া পুলিশ কনস্টেবল রুবেল মিয়া পুরস্কৃত হয়েছেন।

রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ রুবেল মিয়াকে পুরস্কৃত করেছেন ।

গত শুক্রবার রাত ২টার দিকে গাজীপুর মহানগরের সাইনবোর্ড এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মৃত অবস্থায় পড়ে ছিলেন এক পথচারী। লাশ ঘিরে কৌতুহলী মানুষের জটলা থাকলেও কেউ লাশটি উদ্ধারে এগিয়ে যেতে সাহস পাচ্ছিলেন না করোনায় ভয়ে। সে রাতে সাইনবোর্ড এলাকায় গাছা থানার মোবাইল টহল ডিউটিরত টিমের সদস্য ছিলেন রুবেল মিয়া।

অবশেষে বিষয়টি নজরে আসে পুলিশ কনস্টেবল রুবেল মিয়ার। তিনি ঘটনাস্থলে লাশ দেখে একটি ভ্যান জোগাড় করেন। কিন্তু ভ্যানের চালক তার ভ্যানে লাশ তুলতে দিতে রাজি ছিলেন না। এমনকি লাশ নিয়ে ভ্যান চালিয়ে থানায় নিতেও অপারগতা প্রকাশ করেন তিনি। কারো সহায়তা না পেয়ে অবশেষে গাছা থানার পুলিশ সদস্য রুবেল নিজেই লাশ ভ্যানে তুলেছেন এবং তা চালিয়ে থানায় নিয়ে গেছেন।

এ খবরটি গণমাধ্যমে প্রকাশিত হয়। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। বিষয়টি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেনের নজরে আসে । তিনি রোববার পুলিশ সদস্য রুবেল মিয়াকে ডেকে নিয়ে মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ পুরষ্কৃত করেন।