Home > জাতীয় > সারাদেশ > জানা গেল ডা.এম এ আজাদের নিখোঁজ হবার সময়

জানা গেল ডা.এম এ আজাদের নিখোঁজ হবার সময়

(২৮ এপ্রিল) মঙ্গলবার সকালের দিকে বরিশাল নগর এলাকার কালীবা‌ড়ি রো‌ডে অবস্থিত মমতা স্পেশালাইজড হাসপাতা‌লের একটি লিফ‌টের নি‌চ হতে উদ্ধার করা হয় ডা. এম এ আজাদ এর ম/রদেহ। ডা. এম এ আজাদ নিয়োজিত ছিলেন বরিশালের শের-ই-বাংলা মেডিকেলের সহকারী অধ্যাপক ও বার্ন ইউনিটের প্রধান হিসেবে। এই ঘটনাটি প্রাথমিক তদন্তের পর বরিশাল কোতয়ালি মডেল থানার এসি মো. রাসেল সত্যতা নিশ্চিত করেন।

পারিববারিক সূত্রে জানা গেছে গতকাল থেকেই তিনি নিখোঁজ ছিলেন। বার বার মোবাইলে কল দিয়ে পাওয়া যাচ্ছিলনা তাকে। পরিবারের পক্ষ থেকে গতকাল হাসপাতালটিতে খোঁজ নেন। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয় তিনি হাসপাতলে নেই। পরে পু/ লিশকে খবর দিলে পু/ লিশ বিভিন্ন স্থানে খোঁজ নিতে শুরু করে।

এর একপর্যায় লিফটের নিচে তার মরদেহ পাওয়া যায়। লিফটের নিচে পাওয়ায় মৃত্যুটি রহস্য ঘেরা। কারন লিফটের নিচে যাওয়ার সম্ভাবনা। এটি হ/ ত্যাকাণ্ড না দুর্ঘটনা সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পু/লিশ। লা/শ এখনও ঘটনাস্থলে আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ম/র্গে পাঠানো হবে।

প্রসংগত, মমতা স্পেশালাইজড হাসপাতা‌লের যে ভবনে তার ম/রদেহ পাওয়া যায় সেটি একটি ১০ তলা ভবন। হাসপাতালের কার্যক্রম পরিচালিত হয় ১ থেকে ৬ তলা পর্যন্ত এবং বাকি ৩টি তলায় ভাড়া হিসেবে দেওয়া হয়। জানা যায়, ভবনটির ৭ম তলায় তিনি নিজে ভাড়া থাকতেন।