Home > আন্তর্জাতিক > ব্যাংককর্মীর করোনা মারার ভিডিও ভাইরাল!

ব্যাংককর্মীর করোনা মারার ভিডিও ভাইরাল!

গোটা বিশ্বই এখন করোনাভাইরাস আতঙ্কে। করোনা থেকে বাঁচতে বিশ্ববাসী মরিয়া হয়ে উঠেছেন। এর প্রতিষেধক তৈরিতে বিজ্ঞানীরা রাতদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এই ভাইরাসের সংক্রমণ রোধে অনেকে দেশেই চলছে লকডাউন।

ভারতজুড়েও চলছে ২১ দিনের লকডাউন। তবে খোলা আছে ব্যাংকগুলো। এর মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, ব্যাংকের এক ক্যাশিয়ার গরম ইস্ত্রি দিয়ে চেক সংক্রমণ মুক্ত করছেন।

একটি চিমটা দিয়ে চেকটি তুলে তিনি টেবিলে রাখছেন। এরপর তার উপর দিয়ে বেশ কয়েকবার গরম ইস্ত্রি ঘষে নিচ্ছেন সেই ব্যাংককর্মী।

শনিবার সেই ভিডিও টুইটারের শেয়ার করেন মাহিদ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

সেইসঙ্গে ওই ব্যাংককর্মীর বুদ্ধির তারিফ করে তিনি লিখেছেন, ‘হোয়াটসঅ্যাপে এই ভিডিওটি পেলাম। ক্যাশিয়ারের এই টেকনিক কতটা কার্যকরী সে সম্পর্কে আমার কোনো ধারণা নেই। তবে এই ক্রিয়েটিভিটির জন্য আপনাকে তার প্রশংসা করতেই হবে!’

তবে এটি কোন ব্যাংকের শাখা সে সম্পর্কে টুইটে কিছু লেখা না হলেও ভিডিওটি গুজরাটে ব্যাংক অব বরোদা’র কোনো শাখার বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

এদিকে, গরম ইস্ত্রি দিয়ে আদৌ কি করোনামুক্ত করা সম্ভব? গবেষকরা যাই বলুক না কেন, ছোঁয়াচে এই ভাইরাস মুক্ত করতে ব্যাংককর্মীর এই হাতিয়ারের ভাবনাকে সবাই প্রশংসা করছে।