Home > জাতীয় > সারাদেশ > মাইকিংয়ে হাজার লোক জড়ো করে আ’লীগ নেতার বাবার জানাজা

মাইকিংয়ে হাজার লোক জড়ো করে আ’লীগ নেতার বাবার জানাজা

করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের গণজমায়েত নিষিদ্ধের ঘোষণা দিয়েছে সরকার। কিন্তু এই নির্দেশনা উপেক্ষা করে মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালিয়ে লক্ষ্মীপুরে এক আওয়ামী লীগ নেতার বাবার জানাজার নামাজ পড়ানো হয়েছে। মৃত সুলতান আহমেদ চৌধুরী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের বাবা।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে শহরের লিল্লাহ মসজিদ প্রাঙ্গণে সহস্রাধিক মানুষের অংশগ্রহণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। করোনাভাইরাস নিয়ে চলমান পরিস্থিতিতে বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন জেলার সচেতন মানুষ। জানাজায় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও জনপ্রতিনিধিরা।

প্রসঙ্গত, এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বারের মতো লক্ষ্মীপুরে গণজমায়েত করা হলো। এর আগে রায়পুর উপজেলায় করোনাভাইরাস থেকে মুক্তির জন্য গণজমায়েত করে দোয়ার আয়োজন করা হয়েছিল।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরীকে গণজমায়েত না করে সীমিত পরিসরে জানাজা আয়োজনের জন্য বলা হয়েছিল। গণজমায়েত করে জানাজার আয়োজন করে থাকলে আমাদের নির্দেশনা অমান্য করেছেন তিনি।